মানবতা২৪.কম এর মাধ্যমে যেভাবে গরীব দুঃখিদের দান করবেন



প্রশ্ন : ১। কেনো দান করবেন মানবতা২৪.কম এর মাধ্যমে ? 

উত্তর: অামরা সারাদেশের অানাচে কানাচে পরে থাকা গরিব দুঃখিদের খোঁজ পেয়ে থাকি। অামাদেরকে অনেকেই মেসেজ  করেন।  সে কারনেই অামরা জেনে থাকি। এছাড়াও অামাদের নিজেদের এলাকার কিংবা রাস্তা ঘাটে যে সব গরীব দুঃখির দেখা পাই তাদেরকেও অামরা বিভিন্ন ভাবে সাহায্য বা দান করে থাকি। যেমন, অার্থিক ভাবে,  শীতবস্ত্র দিয়ে, কিংবা খাদ্য দিয়ে। এছাড়াও অামরা বিভিন্ন এলাকায় বা জেলায় গিয়ে ফ্রি রক্ত পরিক্ষা করার সিদ্ধান্ত নিচ্ছি এবং ডোনার সংগ্রহ  করছি। অামাদের সাইটে বিভিন্ন জেলার নিউজ দেখতে পাবেন এগুলো সবার পাঠানো সত্য নিউজ অামরা সত্য নিউজ সর্বদা প্রচার করে থাকি। কখনোই মিথ্যা নিউজ প্রচার করিনা। তাই অামরা অাপনাদের রিকোয়েস্ট করছি অাপনারা চাইলে অামরা অামাদের কার্যক্রম গুলো অারো ভালো করে করতে পারবো। গরীবদের যারা দান করতে চান তারা অামাদের সাথে যোগাযোগ করে কথা বলে  তারপর অার্থিক ভাবেই হোক অার অন্য ভাবেই হোক বিশ্বাসের সাথে দিতে পারেন। অাপনারা যদি প্রমান চান অামরা প্রমান দেখিয়ে দান করবো। অার যদি বলেন যে অাপনাদের নাম প্রচার করবেন না তাও অামরা করবো। অামরা অাপনাদের দানের টাকা যাকে দিতে বলবেন যেভাবে দিতে বলবেন অামরা সেভাবেই দিতে রাজি। অাপনাদের দানের টাকা অামরা কোন ভাবেই নিজের পকেটে বা নিজের কাজের জন্য ব্যায় করবোনা বা করিনা। তাই অাপনারা নিসন্ধে অামাদের মাধ্যমে দান করতে পারেন। অামরা অাপনাদের বিশ্বাসের যথাযথ সন্মান দিবো।

এগিয়ে অাসুন বড় মনের দানবীর ভাই ও বোনেরা। পাশে থাকুন গরীব দুঃখি অসহায় শীতার্তদের। 

প্রশ্ন:২। কিভাবে দান করবেন ?

উত্তর: অামাদের মাধ্যমে দুই ভাবে দান করতে পারেন।

১/ অামাদের ঠিকানায় পাঠিয়ে দিয়ে।

২/ বিকাশের মাধ্যমে টাকা পাঠিয়ে।

অাপনারা যদি শীতবস্ত্র দান করতে চান তাহলে শীতবস্ত্র অামাদের ঠিকানায় পাঠিয়ে দেবেন অামরা কাংখিত ব্যাক্তিকে পৌঁছে দিবো।

এবং অাপনারা যদি টাকা দান করেন তাহলে অামাদের পারসোনাল বিকাশে টাকা পাঠিয়ে দিতে পারেন। অামাদের বিকাশ নাম্বার ০১৭৭৩৫২০১৮৮ এই নাম্বারে টাকা পাঠিয়ে দেবেন অামরা অাপনাদের মনের মতো যার যা প্রাপ্য তাকে তা বিলিয়ে দিবো। 

অামাদের অনুরোধে যাদের মন দয়ায় ভরবে তারাইতো অাসল মানব। তাই অাসুন মানবতার পরিচয় দেই মানবতা২৪.কম এর মাধ্যমে।

★ বি:দ্র: দান সম্পর্কে বা অন্য কোন বিষয়ে অারো জানার থাকলে অামাদের কে মেসেজ দিতে পারেন।  অামাদের ফেইসবুক অাইডি মানবতা চব্বিশ ডড কম বা পেজ manobota24.com এবং ০১৭৭৩৫২০১৮৮ এই নাম্বারে কল দিয়ে জেনে নিতে পারেন। 

অাপনাদের সাহায্য, অামাদের প্রচার। জয় হোক মানবতার।

অামাদের ফেইসবুক অাইডির লিংক:

https://www.facebook.com/profile.php?id=100058173340928 

অামাদের ফেইসবুক পেজের লিংক:

https://www.facebook.com/106835974588031 

অামাদের মোবাইল নাম্বার:

০১৭৭৩৫২০১৮৮

Post a Comment

0 Comments